কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলা সুশাসনের জন্য নাগরিক সুজন, শুক্রবার দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এবং ইন্টারন্যাশানাল ফাউন্ডেশন ফর ইলেক্টোরাল সিস্টেম (আইএফইএস) সহযোগিতায় উপজেলার রাজনীতিবিদ, শিক্ষার্থী-শিক্ষক, সুশীল সমাজের প্রতিনিধিদের নিয়ে এক সম্প্রীতি নৌভ্রমনের আয়োজন করে।

সকাল ৯টায় করিমগঞ্জের সাকুয়া থেকে শুরু করে মিঠামইন এসে শেষ হয়। মিঠামইন মহাবিদ্যালয় মাঠে আয়োজিত এক সম্প্রীতি সমাবেশে উপজেলা সুজন সভাপতি আবু আনিস ফকিরের সভাপতিত্ব করেন।

এতে বক্তব্য রাখেন করিমগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি রফিকুর রহমান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফর রহমান চাঁন মিয়া, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রূপন রানী সরকার, উপজেলার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মতিউর রহমান ভুইয়া, সিপিবি নেতা শাহজাহান সাজু, উপজেলা যুবদল সভাপতি এডভোকেট মোশারফ হোসেন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক জাহাঙ্গীর সিরাজী প্রমুখ।

বক্তারা করিমগঞ্জের রাজনৈতিক সম্প্রীতি বাংলাদেশে অন্যন্য উদহারণ হিসেবে আখ্যা দিয়ে বলেন, জনগণের কল্যাণের জন্যই রাজনীতি, দ্বন্দ্ব থাকলেও এর নিরসন রাজনীতিবিদদেরই করতে হবে। সমাবেশ শেষে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন দি হাঙ্গার প্রজেক্টের রিজিয়নাল কো-অর্ডিনেটর জয়ন্ত কর।

(এপি/এপিবি/সেপ্টেম্বর ১১, ২০১৫)