নওগাঁ প্রতিনিধি: বিয়ের সাত মাস পর রাজধানী ঢাকার ভাড়া বাসায় মারপিট করে স্ত্রীকে হত্যার পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বলে প্রচারনা চালায় তার স্বামী।

শনিবার সকালে গৃহবধু রাশেদার লাশ তার স্বামী নওগাঁর মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউনিয়নের বেলঘরিয়া গ্রামে নিজ বড়িতে নিয়ে আসে ঘাতক স্বামী। এ ঘটনায় রাশেদার বড় বোন বাদী হয়ে মহাদেবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। রাশেদার স্বামী শরিফুল ইসলামকে পুলিশ গ্রেফতার করেছে।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ সাবের রেজা আহমেদ জানান, ওই গৃহবধুর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল এবং লাশের নাক মুখ দিয়ে রক্ত বের হচ্ছিল। ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান রাম প্রসাদ ভদ্র জানান, গত ৭ মাস আগে উপজেলার বাগাচারা গ্রামের মোসলেম উদ্দিন টুরুর স্বামী পরিত্যক্তা মেয়ে রাশেদাকে (২৫) পাশ্ববর্তী বেলঘরিয়া গ্রামের গোলাম রাব্বানীর ছেলে শরিফুল ইসলাম (৩০) ২য় বিয়ে করে স্বামী-স্ত্রী ঢাকার সাভারের বাইপাইলে একটি গার্মেন্টেসে চাকুরি নেয়। ওই গার্মেন্টেস এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে তারা বসবাস করছিল।

(বিএম/এলপিবি/সেপ্টেম্বর ১২, ২০১৫)