নড়াইল প্রতিনিধি: দীর্ঘ ৮ মাস ২ দিন কারাগারে থাকার পর জামিনে মুক্তি পেয়েছেন নড়াইল পৌরসভার মেয়র ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী মন্ডল।

রবিবার বিকাল ৫টা ৫৮ মিনিটে তিনি নড়াইল জেলা কারাগার থেকে মুক্তি পান। এরপর তিনি দ্রুতগতিতে একটি মোটর সাইকেলযোগে কারাগার থেকে আলাদাতপুরের বাড়িতে চলে যান।

নড়াইল জেলা কারাগারের জেল সুপার একেএম মাসুম জানান, ৫টি মামলায় জুলফিকার আলী কারাগারে ছিলেন। ইতিপূর্বে চারটি মামলায় তিনি জামিনে ছিলেন।

সর্বশেষ মামলার জামিননামা রবিবার বিকালে হাতে পাওয়ার পর এবং গোয়েন্দাসহ বিভিন্ন দপ্তরে অবহিত করার পর তাকে মুক্তি দেওয়া হয়। বিকাল ৫টা ৫৮ মিনিটে তিনি জেল গেট থেকে বের হয়ে যান।

জুলফিকার আলী মন্ডলকে চলতি বছরের ১০ জানুয়ারী রাতে গাড়ি পোড়ানো মামলায় পুলিশ গ্রেফতার করে। এরপর তাকে নাশকতাসহ বেশ কয়েকটি মামলায় আসামী করা হয়।

জুলফিকার আলী কারাগারে থাকার পর নড়াইল পৌরসভার দায়িত্বপ্রাপ্ত মেয়র হন প্যানেল মেয়র মোস্তফা কামাল। তিনি বর্তমানে দায়িত্ব পালন করছেন।

এদিকে জুলফিকার আলী জামিনে মুক্তি পাওয়ার খবর ছড়িয়ে পড়লে জেলখানা রোডে উৎসুক লোকজন দেখার জন্য ভীড় করেন। তিনি বাড়িতে পৌছানোর পর বিভিন্ন শ্রেণিপেশার মানুষ বাড়িতে ভীড় করেন।

(টিএআর/এলপিবি/সেপ্টেম্বর ১৪, ২০১৫)