সিরাজগঞ্জ প্রতিনিধি: “একটি মুখও যেনো আর এসিডে ঝলসে না যায়” এই শ্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জে অনুষ্ঠিত হলো আঞ্চলিক এসিড সারভাইভারস সমাবেশ।

মঙ্গলবার সকালে জেলা মুক্তিযোদ্ধা সংসদ হল রুমে অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামিম আলম।

এসিড সারভাইভারস ফাউন্ডেশনের সহযোগীতায় ও মানবমুক্তি সংস্থার আয়োজনে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন জেলা এনজিও সমন্বয় পরিষদের সভাপতি জাহাঙ্গীর আলম রতন। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ পরিচালক গোলাম মোস্তফা, মানবমুক্তি সংস্থার উপপরিচালক আমির হোসেন, এসিড সারভাইভারস ফাউন্ডেশনের সাপোর্ট সার্ভিস অফিসার তাহমিনা ইসলাম, আরটিভির স্টাফ রিপোর্টার সুকান্ত সেন, ব্র্যাকের প্রতিনিধি মাহফুজুর রহমান, সাংবাদিক অশোক ব্যানার্জী, মানবমুক্তি সংস্থার ফাইনান্স ম্যানেজার সোহেল খান, প্রজেক্ট ম্যানেজার নুর মোহাম্মদ, এসিড সন্ত্রাসের শিকার আমিনা খাতুন নীলা, হাফিজুল ইসলাম প্রমুখ। এর আগে একটি র‌্যালি বাজার স্টেশন থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। সমাবেশে জেলার শতাধিক এসিড সারভাইভারস অংশগ্রহণ করেন।

(এসএস/এলপিবি/সেপ্টেম্বর ১৫, ২০১৫)