কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : সাত বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মোস্তফা পাহোলান (৪৫) এক ব্যক্তিকে গ্রেফতার করেছে কলাপাড়া থানা পুলিশ। পটুয়াখালীর কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের ইটবাড়িয়া গ্রাম থেকে বৃহস্পতিবার রাতে পুলিশ তাকে গ্রেফতার করে। এ ঘটনায় কলাপাড়া থানায় শুক্রবার মামলা হয়েছে।

পুলিশ জানায়, ইটবাড়িয়া গ্রামের জিয়া কলোনীর মোস্তফা পাহোলান চকোলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে নিজ বাসায় নিয়ে সাত বছরের শিশুকে ধর্ষনের চেষ্টা করে। এ সময় শিশুটির ডাকচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার করলেও পালিয়ে যায় মোস্তফা। গত ১১ সেপ্টেম্বর বিকালে এ ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করে মোস্তফা। এ কারণে শিষশুটির উন্নত চিকিৎসা ও মামলা করতে দেরি করে নির্যাতিতা শিশুর পরিবার।

মেয়েটির প্রতিবন্ধী পিতা অভিযোগ করে বলেন, আমি নিজে প্রতিবন্ধী। কলাপাড়া শহরের গোডাউন ঘাট এলাকায় দোকান করি। বাড়িতে মায়ের সঙ্গে মাইয়াডা থাহে। রাস্তায় বইয়া মাইয়াডা খেলছিল। ওই সময় ফুসলাইয়া আমার মাইয়াডারে ডাইক্যা নিয়া ধর্ষনের চেষ্টা চালায়। আমি এইয়ার বিচার চাই।

কলাপাড়া থানার এসআই মো.নুরুল ইসলাম বাদল জানান, শিশুটিকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার উদ্যেগ নেয়া হয়েছে। এ ঘটনায় শিশুটির নানী কলাপাড়া থানায় মামলা করেছেন।

(এমেকআর/এএস/সেপ্টেম্বর ১৮, ২০১৫)