স্পোর্টস ডেস্ক : আবারো ফেঁসে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে সাবেক অধিনায়ক ও বিশ্বের সেরা অলরাউন্ডার (সাবেক) সাকিব আল হাসান।

আইসিসি টি-২০ বিশ্বকাপ চলাকালে একটি পত্রিকায় সাক্ষাৎকারে দেশের ক্রিকেট বোর্ড, (বিসিবি) দর্শক, নির্বাচকদের নিমেয় মন্তব্য সে বিষয়ে শনিবারের মধ্যেই তাকে (সাকিব) জবাব দিতে চিঠি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন শনিবার মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে সংবাদকর্মীদের এ কথা জানিয়েছেন । তিনি বলেন, শনিবার বোর্ডের সভায় কয়েকজন পরিচালক সাকিবের বিষয়ে প্রশ্ন তুলেছিলেন।

তবে এ বিষয়ে আগেই তাকে (সাকিবকে) চিঠি দেয়া হয়েছে বলে উল্লেখ করে তিনি বলেন, শনিবারের মধ্যেই তার কাছে জবাব চাওয়া হয়েছে। তারপর বোর্ডের পরিচালকদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেব।

সাকিবের কি শাস্তি হতে পারে এমন প্রশ্নের জবাবে পাপন বলেন, শাস্তি কি হবে তা এখনই বলা কঠিন। কোড অব কন্ডাক্ট অনুযায়ী বিসিবির অনুমতি ছাড়া কোনো খেলোয়াড়ই কাউকে সাক্ষাৎকার দিতে পারে না। এ বিষয়ে টিম ম্যানেজমেন্টের কাছেও জানতে চেয়েছি আমরা। আগে সাকিব চিঠির জবাব দিক। তারপর এক সপ্তাহ পরে আবার বোর্ডের সভা হবে সেখানে সবার সঙ্গে আলোচনা করেই সিদ্ধান্ত হবে।

এছাড়াও বিসিবি সভাপতি বলেন, এতোদিন শুনেছি নিজের দেশের মাটিতে খেলা হলে দর্শকদের কারণেই সুবিধা পায় দল। আর সাকিব বলেছে নিজের দেশে খেলা হলে দর্শকরা চাপ হয়।

(ওএস/এটি/ এপ্রিল ০৫, ২০১৪)