স্টাফ রিপোর্টার : প্রযুক্তি জগতে ‘জেলটা’ নামে নতুন ব্রান্ডের মোবাইল ফোন বাজারে এসেছে। শনিবার দুপুরে গুলশান ক্লাবে এক সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে মোবাইল ফোনটি বাজারে ছাড়া হয়।

‘জেলটা’ মোবাইল ফোন স্কাই টেলিকমিউনিকেশনের একটি পণ্য। যা পারটেক্স স্টার, কর্ণফুলী ও মেট্রো গ্রুপের সমন্বিত প্রয়াস।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-‘জেলটা’ মোবাইল ফোনের ব্র্যান্ড এম্ব্যাসেডর চিত্রনায়ক অনন্ত জলিল, স্কাই টেলিকমিউনিকেশনের ব্যবস্থাপনা পরিচালক আজিজ আল মাহমুদ, পরিচালক জহির আহমেদ প্রমুখ।

এ সময় বক্তারা জানান, নতুন ব্র্যান্ডের এই মোবাইলে অক্টাপোর প্রসেসর, গরিলা গ্লাস, ওয়ান সেল ডিসপ্লের মতো আধুনিক সব প্রযুক্তিই রয়েছে। তারা বলেন, ‘জেলটা’ মোবাইল প্রাথমিকভাবে দু’টি স্মার্ট ফোন ও অাধুনিক ডিজাইনের চারটি মাল্টিমিডিয়া বার ফোন বাজারে নিয়ে এসেছে। জেলটার প্রত্যেকটি হ্যান্ডসেট দামে অত্যন্ত সাশ্রয়ী। সব হ্যান্ডসেটেই অাছে ডুয়েল সিম ও সঙ্গে এক বছরের বিক্রয়োত্তর সেবা।

অাগামী কয়েক মাসের মধ্যে নতুন বৈশিষ্ট্য ও অত্যাধুনিক প্রযুক্তির অারও কিছু ফোন বাজারজাত করা হবে বলে উল্লেখ করেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

অাজিজ অাল মাহমুদ বলেন, শেয়ারিং মাইন্ডস ট্যাগ লাইন নিয়ে কোটি মানুষের মনের কথা শেয়ার করার জন্য সাশ্রয়ী মূল্যে মানসম্মত ও উন্নত প্রযুক্তির মোবাইল সরবরাহ করতে ‘জেলটা’ বদ্ধ পরিকর।

সারা দেশে ৮০টিরও বেশি ডিলারের মাধ্যমে ‘জেলটা’ মোবাইলের বাজারজাত কার্যক্রম শুরু হয়েছে। সর্বোচ্চ গ্রাহক সেবা ও ক্রেন্তা সন্তুষ্টি নিশ্চিত করতে পর্যায়ক্রমে বাংলাদেশের সব জেলায় কাস্টমার কেয়ার সেন্টার স্থাপন করার কথাও জানায় কর্তৃপক্ষ।

(ওএস/এএস/সেপ্টেম্বর ১৯, ২০১৫)