বালিয়াকানন্দি(রাজবাড়ী)প্রতিনিধি :দীর্ঘদিন ধরে বালিয়াকান্দি সাবরেজিষ্ট্রি কার্যালয়ে ব্যাপক অনিয়ম এবং জাল দলিল করণ চক্রের সাথে জড়িত মোঃজিল্লুর রহমান মোঃ মঞ্জুর মোর্শেদ,  এবং নওশের আলীর বিরুদ্ধে মৌখিক অভিযোগ থাকলেও আজ দুপুর ১.৩০টায় বালিয়াকান্দি দলিল লেখক সমিতির সভাপতি হাসেনুর রহমান(কবির) ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে ৫৮ জনের স্বাক্ষরিত এই তিন দলিল লেখকের সনদ বাতিল চেয়ে বালিয়াকান্দি সাব-রেজিষ্ট্রার আব্দুর সালাম বরাবর অবেদন করেন।

এ সময় তিনি অবেদন গ্রহন করেন এবং অভিযুক্ত তিন ব্যক্তিকে আগামী ০৪/১০/২০১৫ ইংরেজী তারিখে সাবরেজিষ্ট্রারের পাঠানো চিঠির প্রেক্ষিতে জবাব দিতে বলেন।

এদিকে সাব-রেজিষ্ট্রার দলিল লেখক সমিতের নেতাদের আসস্থ করে বলেন, তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণীত হলে তিনি তাদের সনদ বাতিলের জন্য যা যা করা দরকার তিনি তা গ্রহন করবেন।

এদিকে বালিয়াকান্দি সাব-রেজিষ্ট্রি কার্যালয়ে সপ্তাহে দুই দিন রবিবার এবং সোমবার দলিল রেজিষ্ট্রি সম্পন্ন হলেও উক্ত অভিযোগকারীদের কোথায়ও দেখা যায় নাই। এ ব্যাপারে হাসেনুর কবিরের কাছে জানতে চাইলে তিনি বলেন“ আমি শুনেছি ৩/৪ দিন ধরে জিল্লুর রহমান খুলনা মাদকাশক্তি নিরাময় কেন্দ্রে চিকিৎসাধীন আছেন এবং অন্য দুজন কোথায় আছে বিষয়টি তিনি জানেন না।”

অভিযোগকারীদের অভিযোগে দেখা যায় তাদের সনদপ্রাপ্তদের তালিকায় ৭১জন সদস্য থাকলেও ৫৮ জনের স্বাক্ষরিত আবেদন সাব-রেজিষ্ট্রি কর্মকর্তার কাছে দেওয়া হলে অন্যরা কেন স্বাক্ষর করেন নাই এমন প্রশ্নের জবাবে সাধারণ সম্পাদক বলেন বাকিরা আজকের দিনে অনুপস্থিত ।

(ডিবি/এসসি/সেপ্টেম্বর২১,২০১৫)