বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের বড়লেখায় একটি স্বর্ণের দোকানসহ দু’দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

সোমবার দিবাগত রাতের যে কোন সময় পৌর শহরের হাজী মসুদ আলী ট্রেড সেন্টারের টাঙ্গাইল মুসলিম জুয়েলার্সের ৪র্থ শাখা ও ন্যাশনাল বেডিং এন্ড ফোম সেন্টারে চুরির এ ঘটনাটি ঘটে।

চোরেরা টাঙ্গাইল মুসলিম জুয়েলার্স থেকে প্রায় ৬৫ ভরি স্বর্ণালঙ্কার, ৭ ভরি রূপা, নগদ ৩ হাজার ২’শ টাকাসহ প্রায় ২৬ লক্ষ টাকার মালামাল ও ন্যাশনাল বেডিং এন্ড ফোম সেন্টার থেকে নগদ ৯ হাজার ৫’শত টাকা ও ৩২ হাজার টাকা মূল্যের কাপড় চুরি করে।

চুরি হওয়া দোকান মালিক ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাতের যে কোন সময় পৌর শহরের হাজী মসুদ আলী ট্রেড সেন্টারের ন্যাশনাল বেডিং এন্ড ফোম সেন্টারের সাটারের তালা ভেঙে চোরেরা দোকানে প্রবেশ করে। পরে উভয় দোকানের মধ্যখানের দেওয়াল ভেঙে টাঙ্গাইল মুসলিম জুয়েলার্স প্রবেশ করে। চোরেরা টাঙ্গাইল মুসলিম জুয়েলার্সের সিন্দুকের লকার ভেঙে স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ প্রায় ২৬ লক্ষ টাকার মালামাল ও ন্যাশনাল বেডিং এন্ড ফোম সেন্টার থেকে নগদ টাকা ও কাপড়সহ প্রায় ৪১ হাজার ৫’শত টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

জুয়েলার্সের মালিক মোঃ আলী জিন্নাহ জানান, সকালে দোকান খুলে ভিতরে প্রবেশ করে চুরির ঘটনাটি প্রত্যক্ষ করি। পরে পাশ্ববর্তী ব্যবসায়ীদের ও পুলিশকে খবর দেই।

এ ব্যাপারে জানতে চাইলে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ছাদ উদ্দিন দোকানটির চুরি হওয়া নিয়ে তার সন্দেহ প্রকাশ করেন।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

(এলএস/এলপিবি/সেপ্টেম্বর ২৯, ২০১৫)