কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ার ধানখালী ইউনিয়নের প্রত্যন্ত পল্লী মধুপাড়া, গড়াতখাঁ ও চরনিশান বাড়িয়া গ্রামের মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

নিশানবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে স্বেচ্ছাসেবী সংগঠন ব্রাইট হোপ’র উদ্যেগে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো. মাসুম মোল্লা।

ঈদ পরবর্তী গতকাল অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক কে এম শাহজুল ইসলাম সাজু’র সঞ্চালনায় সংবর্ধনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধানখালী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এস.এম শহীদুল আলম, ইউপি সদস্য ফিরোজ তালুকদার, গাজী রাইসুল ইসলাম রাজিব, এ্যাড. বশির উদ্দিন টিটন, জি এম রুবেল, জুয়েল মাহমুদ, অহিদুল ইসলাম, মাইনুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে ধানখালী আশরাফ একাডেমী থেকে এসএসসি পরীক্ষায় বরিশাল শিক্ষা বোর্ডে মানবিক শ্রেণিতে প্রথম স্থান অধিকার করায় ইয়াসির আরাফাত সেীরভ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ থেকে প্রথম শ্রেণিতে প্রথম স্থান অধিকার করায় মো. সালমান ও কবি নজরুল সরকারি কলেজ থেকে রসায়ন বিভাগে প্রথম স্থান অধিকার করায় মো. আল কায়সারসহ ১২ ছাত্র-ছাত্রীকে ক্রেষ্ট প্রদান করা হয়।

(এমআর/এলপিবি/অক্টোবর ১, ২০১৫)