নড়াইল প্রতিনিধি : নড়াইল সদরের বামনহাট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক কুমার সাহার দুর্নীতির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছেন অভিভাবকবৃন্দ এবং এলাকাবাসী। মঙ্গলবার দুপুরে বামনহাট এলাকা থেকে দুই শতাধিক অভিভাবক বিক্ষোভ মিছিল সহকারে প্রথমে পুলিশ সুপার এবং পরে জেলা প্রশাসকের কার্যালয়ে আসেন। এছাড়া জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। 

বিদ্যালয়ের সভাপতি সুশান্ত বিশ্বাস এবং চাঁচড়া এলাকার পিটু বিশ্বাস অভিযোগ করেন, গত সাড়ে সাত বছরে নয়জন শিক্ষক এবং দু’জন কর্মচারী নিয়োগে প্রধান শিক্ষক প্রায় ৪৫ লাখ টাকা আত্মসাত করেন। এ কারণে গত ১৭ সেপ্টেম্বর প্রধান শিক্ষককে বিদ্যালয় পরিচালনা পর্ষদ সাময়িক বরখাস্ত করেন।

এ বিষয়ে ক্ষুব্ধ হয়ে প্রধান শিক্ষক দীপক কুমার সাহা এবং তার লোকজন গতকাল সোমবার রুপালী ব্যাংক নড়াইল শাখার মধ্যে অফিস চলাকালীন সময়ে বিদ্যালয়ের সভাপতি সুশান্ত বিশ্বাসকে মারধর করেন বলে অভিযোগ রয়েছে। এছাড়া ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কার্তিক গোলদার, সহকারী শিক্ষক প্রশান্ত গোলদার, সমীর বিশ্বাস, ধীমান রঞ্জন বিশ্বাসসহ কয়েকজনকে হুমকি দেয়ারও অভিযোগ রয়েছে ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে। এর আগে নড়াইলের কালিয়ার জে এম পি আলতাফ মোল্যা মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক থাকাকালীনও দীপক কুমার সাহার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ রয়েছে।

(টিএআর/এএস/অক্টোবর ০৬, ২০১৫)