কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপরে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় বালিকা পর্যায়ে কিশোরগঞ্জ সদর উপজেলার কালিকা প্রসাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বালকে অষ্টগ্রাম উপজেলার মধ্য অষ্টগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

বঙ্গমাতা গোল্ডকাপে সদর উপজেলার কালিকা প্রসাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে হোসেনপুর উপজেলার গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারায়। অপরদিকে বঙ্গবন্ধু গোল্ডকাপে অষ্টগ্রাম উপজেলার মধ্য অষ্টগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে করিমগঞ্জ উপজেলার ভাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

টুর্নামেন্টে ৯ টি গোল দিয়ে বালিকায় সেরা খেলোয়াড় হয় সদরের কালিকা প্রসাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কামরুন্নাহার এবং ৪ টি গোল দিয়ে বালকে সেরা খেলোয়াড় হয় অষ্টগ্রামের মধ্য অষ্টগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সুজন।

খেলা শেষে পুরস্কার প্রদান করেন জেলা প্রশাসক জি.এস.এম. জাফরউল্লাহ। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাইন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার মো.আবু নাসের বেগ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আসাদ উল্লাহ, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার গোলাম মওলা, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান, ডেপুটি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বাসির উদ্দিন ফারুকী ও আব্দুল মান্নান প্রমুখ উপস্থিত ছিলেন ।

এছাড়াও জেলা পর্যায়ের কর্মকর্তা.বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক,সহকারী শিক্ষক-শিক্ষিকা,অভিভাবক,ছাত্র-ছাত্রীসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।পুরস্কার বিতরণী শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

(পিকেএস/এএস/অক্টোবর ১৬, ২০১৫)