লালমনিরহাট প্রতিনিধি : ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না, দেশে বর্তমানে সব ক্ষেত্রেই উন্নয়ন হচ্ছে বলে মন্তব্য করেছেন নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান। আর সে কারণেই দেশ এখন নিম্ন থেকে মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। তাই যতই ষড়যন্ত্র হোক না কেন ষড়যন্ত্রকারীদের মুখে চুনকালি মেখে দিয়ে প্রমাণ করতে হবে বাংলাদেশকে বর্তমান সরকার এগিয়ে নিয়ে যাচ্ছে। 

রবিবার দুপুরে লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর উন্নয়ন ও পরিচালনা বিষয়ক কমিটির প্রথম সভায় যোগ দিতে এসে এসব কথা বলেন মন্ত্রী।

নৌমন্ত্রী বলেন, সব ষড়যন্ত্র যখন ব্যর্থ হয়েছে তখন লন্ডনে বসে নতুন ষড়যন্ত্র পাকানো হচ্ছে। শুধু বাংলাদেশি হত্যা নয় এখন বিদেশিদের হত্যা করে অকার্যকর রাষ্ট্র প্রমাণ করার চেষ্টা চলছে। আর শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনায় ব্যর্থ।

নৌমন্ত্রী আরো বলেন, নবাব সিরাজ-উদ-দৌলা হত্যা ষড়যন্ত্রের মতো বর্তমানে বঙ্গবন্ধু ও স্বাধীনতার খুনি তারাই এখন একত্রিত হয়ে শেখ হাসিনাকে খুন করে সরকার উৎখাত করতে চায়। আর এই সম্মিলনের নেতা এ যুগের ঘসেটি বেগম খালেদা জিয়া। তিনি লন্ডনে বসে তারেক জিয়ার কাশিমবাজার কুটির বসে ষড়যন্ত্র পাকাচ্ছেন। তবে এই ষড়যন্ত্রে কোনো লাভ হবে না।

বৈঠকে উপস্থিত ছিলেন, এফবিসিসিআইয়ের সভাপতি আব্দুল মতলুব এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজি সালাউদ্দিন, লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন, বুড়িমারী স্থলবন্দর ব্যবসায়ীর সমিতির আহ্বায়ক রুহুল আমিন বাবুল, লালমনিরহাট জেলা প্রশাসক হাবিবুর রহমান প্রমুখ।

(ওএস/এএস/অক্টোবর ১৮, ২০১৫)