গাইবান্ধা প্রতিনিধি : দীর্ঘ ২৫ দিন পর রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসা শেষে গাইবান্ধা সুন্দরগঞ্জ উপজেলার গোপাল চরণ গ্রামের নিজ বাড়িতে ফিরেছে সৌরভ।

জানা যায়, গত ২ অক্টোবর ভোর পৌনে ৬টার দিকে সুন্দরগঞ্জ-বামনডাঙ্গা সড়কের গোপাল চরণ গ্রামের সাজু মিয়ার ছেলে চতুর্থ শ্রেণীর ছাত্র শাহাদত হোসেন সৌরভকে কালিয়ার ব্রীজ নামক স্থানে দু-পায়ে গুলি করেন স্থানীয় সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন।

সেদিন থেকে রমেক হাসপাতালে চিকিৎসা শেষে সোমবার দুপুরে এ্যাম্বুলেন্স যোগে পুলিশি নিরাপত্তায় সৌরভ, তার বাবা সাজু মিয়া ও মা সেলিনা বেগম সেলি বাড়ি পৌছৈন।

এ সময় সাংবাদিকদের কাছে সৌরভ তার মা-বাবা, পরিবারবর্গসহ প্রতিবেশিরা নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট সু-বিচার কামনা করেন।তাদের মাঝে ভীতি বিরাজ করায় নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করেন।

এব্যাপারে থানা অফিসার ইনচার্জ ইসরাইল হোসেন বলেন, স্থানীয় চেয়ারম্যানা, মেম্বরদের বলেছি, ২ জন চৌকিদার নিয়োজিত রয়েছেন পাশাপাশি আমাদের নজরদারী আছে।

উল্লেখ্য, উক্ত ভোরে সৌরভে গুলি ও বাড়ি ভাংচুর করার পৃথক ২টি মামলায় ঢাকার উত্তরার তার বোনের বাসা থেকে গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার হওয়ার পর গাইবান্ধা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট একাধিক বার জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর আদেশ দেন। মর্মে সাংসদ বর্তমানে গাইবান্ধা জেলা কারাগারে রয়েছেন।

(আরআই/এএস/অক্টোবর ২৭, ২০১৫)