বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সুধীর চন্দ্র হালদার (৩০) নামের এক যুবক তার সৎ মাকে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে।

শনিবার সকালে উপজেলার বিধানসাগর গ্রামে এঘটনা ঘটে। আহত সৎ মা বিন্দু রাণীকে (৫৫) আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও আহত বিন্দু রানী জানান, স্বামীর মৃত্যুর পর তিনি তার একমাত্র ছেলে শিবটনের সাথে গোপালগঞ্জে থাকেন। সৎ ছেলে তার পরিবার নিয়ে থাকেন শরনখোলা উপজেলার বিধানসাগর গ্রামের বাড়িতে। গত বৃহস্পতিবার তিনি শরণখোলার গ্রামের বাড়িতে এসে তার স্বামীর জমির অংশ দাবি করেন।

এ নিয়ে সৎ ছেলে সুধীর হালদারের সাথে তার বিরোধ সৃষ্টি হয়। বিষয়টি নিষ্পত্তির জন্য তিনি স্থানীয় এমপি ডা. মোজাম্মেল হোসেন ও শরণখোলা থানা পুলিশকে জানান। এতে ক্ষীপ্ত হয়ে সুধীর ও তার স্ত্রী পারুল রাণী শনিবার সকালে তাকে লাঠি দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেয়। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে প্রথমে শরণখোলা ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম জানান, অভিযুক্ত সুধীরকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অভ্যহত রয়েছে।

(একে/এএস/অক্টোবর ৩১, ২০১৫)