বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের চিতলমারীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হাতে এক গৃহবধু নির্যাতনের শিকার হয়েছেন। নির্যাতনের শিকার গৃহবধুকে প্রতিবেশিরা শনিবার সকালে বাড়ির বাগানে হাত-মুখ বাধাঁ অবস্থায় উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। 

নির্যাতনের শিকার ওই নারীর স্বামী রিকসাচালক গোপাল চন্দ্র বিশ্বাস বলেন, চিতলমারী উপজেলার হাড়িয়াঘোপ গ্রামের বসতবাড়ির ৩২ শতক জমি ২০০৯ সালের জোর করে দলিলে স্বাক্ষর নেয় প্রতিবেশী পরানপুর গ্রামের রশিদ শেখ। এরপর মামলা দায়ের করার পর থেকেই তারা আরও ক্ষিপ্ত হয়ে নানা হুমকি দিয়ে আসছিল তারা।
এক পর্যায়ে তার অনুপস্থিতে এক পর্যায়ে শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে তার স্ত্রী প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে প্রতিপক্ষরা তুলে নিয়ে হাত ও মুখ বেধে শারীরিক নির্যাতন করে অচেতন অবস্থায় বাগানে ফেলে রাখে। আমি এ ঘটনায় জড়িতদের শাস্তির দাবী জানাই।
বাগেরহাট সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আফসানা বলেন, সকালে হাসপাতালে নিয়ে এলে তাকে ভর্তি করা হয়। তাকে কি ধরনের নির্যাতন করা হয়েছে তা পরিক্ষা-নীরিক্ষা করার পর জানা যাবে।
চিতলমারী থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে মামলা রেকর্ড করা হবে।

(একে/এনএস/অক্টোবর ৩১,২০১৫)