নাটোর প্রতিনিধি : সোমবার নাটোরের সিংড়ায় বারনই নদী থেকে হৃদয় (১২) নামে এক স্কুল ছাত্রের মৃতদেহ উদ্ধার করা হয়। সে উপজেলার পারসাঁওইল গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সিংড়া উপজেলার পারসাঁওইল গ্রামের হেলাল উদ্দিনের ছেলে ধুলাউরি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীতে পড়াশুনা করতো। রোববার সন্ধ্যায় সে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। সোমবার সকালে বাড়ির অদুরে ধুলাউরি এলাকায় বারনই নদীতে তার লাশ ভাসতে দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরন করে।
এলাকাবাসী সুত্রে জানাযায়, হৃদয়ের নামে দেওয়া দেড় বিঘা জমি নিয়ে হেলালের সঙ্গে তার ভাইদের বিরোধ চলে আসছে। ইতিপুর্বে পৈত্রিক সম্পত্তির সিংহভাগ অংশ হেলালকে ফাঁকি দিয়ে তারা ভাইয়েরা নিজেদের নামে দলিল করে নেয়। হেলালের নিজের দেড় বিঘা জমি একমাত্র ছেলে হৃদয়ের নামে দলিল করে দিলে অন্য ভাইয়েরা হেলালের ওপর ক্ষুদ্ধ হয়। স্থানীয়দের ধারনা ওই জমি হাতিয়ে নিতেই হৃদয়কে হত্যা করা হয়েছে। হৃদয়ের বাবা হেলাল উদ্দিনও দাবী করেন তার ছেলে হৃদয়কে খুন করা হয়েছে।
সিংড়া থানার ওসি শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃত হৃদয়ের গলায় কালো দাগ আছে। ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এই মৃত্যুর সঠিক কারন জানতে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে লাশ প্রেরন করা হয়েছে। তবে এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি।
(এমআর/এএস/মে ২৬, ২০১৪)