নওগাঁ প্রতিনিধি : মঙ্গলবার দিবাগত রাতে নওগাঁর সাপাহারে এক অভিযান চালিয়ে আদাতলা বিজিবির কথিত লাইনম্যান মাদক ব্যবসায়ী আব্দুর রহিম (৩০)কে ৭পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে পুলিশ। উপজেলার সীমান্তবর্তী এলাকা উত্তর পাতাড়ী থেকে তাকে আটক করা হয়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, কথিত ওই লাইনম্যান চোরাইপথে ভারতীয় গরুর সঙ্গে আসা মাদক দ্রব্য নিয়ে মঙ্গলবার দিনগত ভোর রাতে সীমান্ত এলাকা থেকে বাসায় ফিরছিল। গোপন সংবাদ পেয়ে সাপাহার থানার পুলিশ ঘটনা স্থলে পৌঁছে সীমান্তের নিকটবর্তী উত্তর পাতাড়ী গ্রামের রাস্তা থেকে তাকে আটক করে।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সে তার কাছে থাকা মাদক দ্রব্যগুলি সরিয়ে ফেললেও তৎক্ষনাৎ তার দেহ তল্লাসী করে ৭পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

বুধবার সকালে মাদক দ্রব্য আইনে তার বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর পুলিশ তাকে নওগাঁ আদালতে সোপর্দ করে। মাদকসহ আটক আব্দুর রহিম উপজেলার দক্ষিন পাতাড়ী গ্রামের নজরুল ইসলাম (ঘুরানু) মাস্টারে পুত্র বলে জানা গেছে। সে পাতাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের নেতা দাবী করে দীর্ঘ দিন ধরে উপজেলার আদাতলা বিজিবি ক্যাম্পের লাইন ম্যান হিসেবে কাজ করে আসছিল বলেও এলাকাবাসী জানিয়েছেন।

(বিএম/এএস/নভেম্বর ০৪, ২০১৫)