সাতক্ষীরা প্রতিনিধি : সাংবাদিক ইয়ারব হোসেনের উপর হামলার প্রতিবাদ ও গ্রেফতারকৃত আসামী আনিছুজ্জামান মুকুলসহ সকল আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

রোববার সকাল ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে আশাশুনি-সাতক্ষীরা সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। জনপ্রতিনিধি, সাংবাদিকসহ সাধারন মানুষ মানববন্ধন কর্মসূচিতে অংশ নেয়।

মানববন্ধনে বক্তারা বলেন , মামলার মূল অঅসামী আনিছুজ্জামান মুকুল, ও মধুসহ তিনজন আসামী এ মামলায় জেল হাজতে রয়েছে। তারা আইনের ফাঁক ফোকড় দিয়ে যে কোন সময় মুক্তি পেতে পারে। এ ছাড়া অন্য আসামীরাও পালিয়ে রয়েছে। গ্রেফতারকৃত আসামীরা যাতে দ্রুত জামিন না পায় ও পলাতক আসামীদের গ্রেফতার করা যায় সেজন্য সংশ্লিষ্ট দের ভূমিকা রাখতে হবে।

ঝাউডাঙা, বল্লী ও লাবসা ইউনিয়নবাসির পক্ষে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির হিসেবে বক্তব্য দেন, সাতক্ষীরা-১ আসনের সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবু আহমেদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম শওকত হোসেন, শফিকুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, গত ৩০ নভেম্বর বাড়ি থেকে সাতক্ষীরায় আসার পথে দুর্বৃত্তরা দৈনিক মানবজমিনের সাতক্ষীরা প্রতিনিধি ইয়ারব হোসেনকে পিটিয়ে জখম করে।

(আরকে/এটি/ এপ্রিল ০৬, ২০১৪)