গাইবান্ধা প্রতিনিধি :পৌরসভা নির্বাচন থেকে শুরু করে আগামী দিনে সকল নির্বাচনেই সব জায়গাতেই জাতীয়পার্টি প্রার্থী দেবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বুধবার বিকেলে জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ব্যারিষ্টার দিলারা খন্দকার শিল্পীর পলাশবাড়ির বাসভবনে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের কর্মসূচীতে যোগদানের অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

আপনি প্রধানমন্ত্রীর বিশেষ দূত, কিন্তু আপনি বলছেন দেশে গণতন্ত্র নেই, আপনার এমন অবস্থানের কারন কি? এ প্রশ্নের জবাবে এরশাদ বলেন, দলীয় ভাবে জাতীয়পার্টি বিরোধী দল। বিরোধী দল হিসেবে ওই বক্তব্য, বিশেষ দূত হিসেবে নয়। একের পর এক বিদেশী হত্যা সম্পর্কে তিনি বলেন, এগুলো সরকারের বিরুদ্ধে পরিকল্পিত ষড়যন্ত্র। একের পর এক বিদেশী হত্যা নিয়ে তিনি বলেন, এটা সরকারের বিরুদ্ধে পরিকল্পিত ষড়যন্ত্র।

যুদ্ধাপরাধীদের ফাঁসির রায় সম্পর্কে তিনি বলেন, আদালতের কার্যক্রম নিয়ে কোন মন্তব্য নেই। দিলারা খন্দকার শিল্পীর ব্যক্তিগত উদ্যোগে নেয়া এই কর্মসুচীতে পলাশবাড়ি উপজেলা জাতীয়পার্টির সভাপতি রফিকুল ইসলাম বিএসসি ও সাধারণ সম্পাদক খন্দকার ওসমান গণি দুলু ছাড়াও উপজেলা নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


(এআর/এসসি/নবেম্বর১৮,২০১৫)