মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানায় খালা-ভাগ্নি গণধর্ষণের ঘটনায় সংবাদ প্রকাশের পরে বুধবার দুপুরে মামলা নিয়েছে পুলিশ।

স্থানীয়, পারিবারিক, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মাদারীপুরের ডাসার থানার বালীগ্রামের ঘুঙ্গিয়াকুল গ্রামের অটোভ্যান চালকের মেয়ে প্রাথমিক সমাপনী পরীক্ষার্থী ও শরীয়তপুর থেকে বেড়াতে আসা ঐ পরীক্ষার্থীর খালা শুক্রবার গভীর রাতে গণধর্ষণের শিকার হলেও থানায় মামলা নেয়নি পুলিশ। পরে বুধবার সংবাদ প্রকাশ হওয়ার দুপুরে পুলিশ মামলা নিয়েছে।

মামলা সূত্রে জানা যায়, একই গ্রামের আকছেদ দর্জীর ছেলে আতাউর দর্জীর (২৫) নেতৃত্বে ৪/৫ জনের একটি দল ঘরের বেড়া কেটে ভেতরের প্রবেশ করে। এ সময় ঘরের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে সমাপনী পরীক্ষার্থী ও তার খালাকে জোর করে বাড়ির পাশে বাগানে নিয়ে গণধর্ষণ করে।

মেয়ের বাবা বলেন, আকছেদ দর্জীর ছেলে আতাউর দর্জীকে প্রধান আসামী করে আরো ৪/৫ জনকে অজ্ঞাতনামা করে ডাসার থানায় মামলা হয়েছে।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. অখিল মন্ডল জানান, ভুক্তভোগিদের আলামত সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে। বিস্তারিত রিপোর্ট পাওয়ার পরে জানা যাবে।

মাদারীপুর সহকারী পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ফকির জানান, গণধর্ষণের ঘটনায় আতাউর রহমানের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামী করে বুধবার ডাসার থানায় মামলা হয়েছে।

তিনি আরো জানান, আসামী গ্রেফতারের সর্বোচ্চ চেষ্টা চলছে।

(এএসএ/এএস/নভেম্বর ২৫, ২০১৫)