স্টাফ রিপোর্টার : প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান বলেছেন, মানুষের কথা শুনেছিলেন বলেই প্রধানমন্ত্রী হয়েছিলেন। আর এখন ছেলের কথা শুনে ডুবছেন।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে তাঁতী লীগ আয়োজিত ‘জেল হত্যা দিবস’ উপলক্ষে এক স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, খালেদা জিয়ার লেখাপড়া নিয়ে প্রশ্ন তুলতে চাই না। রাজনীতিতে লেখাপড়ার খুব বেশি দরকার হয় না। মানুষের আস্থা থাকলেই হয়। মানুষের আস্থা আর পরামর্শে অষ্টম শ্রেণী পাস খালেদা জিয়া প্রধানমন্ত্রী হয়েছিলেন। কিন্তু ছেলের কথা শুনে তিনি এখন ডুবছেন।

তিনি আরো বলেন, বিএনপি বর্তমান সরকারকে উৎখাত করতে চাইলেও বাংলাদেশের মানুষ চায় না। আর এজন্যই বিএনপির নব্বই দিনের আন্দোলন ব্যর্থ হয়েছে। তাদের আন্দোলনের কোনো যুক্তি নেই। তারা খেই হারিয়ে ফেলেছে।

সংগঠনের আহ্বায়ক এনাজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সুজিত রায় নন্দী, তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক সাধনা দাসগুপ্তা, খগেন্দ্র চন্দ্র দেব, কেন্দ্রীয় নেতা ফজলুল হক রিপন, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আনোয়ার হোসেন কনক, সাধারণ সম্পাদক আবু সুফিয়ান প্রমুখ।

(ওএস/এইচআর/নভেম্বর ২৬, ২০১৫)