বিনোদন ডেস্ক : ঢাকায় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী ববি যৌন হয়রানির শিকার হয়েছেন বলে জানা গেছে। চলচ্চিত্রে হট গার্ল ববির যৌন ভিডিও এবার ভিডিও শেয়ারিং ওয়েবসাইট ইউটিউবে ফাঁস করা হয়েছে।

ওই ভিডিওতে দেখা যায় একব্যক্তি জোর করে ববিকে চুমু খেতে দেখা যায়। ওই ব্যক্তিই এ ভিডিওটি ফাঁসও করে দিয়েছে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি বেশ রহস্য ঘেরা, কিন্তু কে এই ব্যক্তি? চিত্র নায়িকা ববি এ বিষয়ে মুখ খুলছেন না। অবশ্য বেশকিছু দিন ধরেই ঢালিউডের বাতাসে উড়ে বেড়াচ্ছে ববির নতুন প্রেমের গুঞ্জন।

তরুণ পরিচালক ইখতেখার চৌধুরীর সঙ্গে তিনি চুটিয়ে প্রেম করছেন। চিত্রনায়িকা ববির সঙ্গে ওই পরিচালককে এদিক সেদিক ঘুরতেও দেখা গেছে। এখন প্রকাশ্যেই তাদের নিয়ে আলোচনা হচ্ছে রঙ্গিন দুনিয়ায়। বিশেষ করে, এ্যাকশন ধর্মী চলচ্চিত্র ‘দেহরক্ষী’ ছবির মাধ্যমে ববিকে রূপালী পর্দায় প্রথম নিয়ে আসেন ইফতেখার। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও কাজী মারুফ। ছবিটি ব্যাপক সফলতা পায়।

এরপর ইফতেখার চৌধুরী তার পরর্বতী চলচ্চিত্র 'রাজত্ব'তে শাকিব খানের বিপরীতে ববিকে নেন। শুধু তাই নয়, ববিকে নিয়ে ইফতেখারের রয়েছে বিশাল পরিকল্পনাও। তবে আপাতত ওই ভিডিও নিয়ে চলছে সমালোচনার ঝড়।

(ওএস/এটিআর/মে ২৭, ২০১৪)