শেরপুর প্রতিনিধি : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু আজ শুক্রবার দুপুরে শেরপুর স্থানীয় সাংবাদিকদের সাথে শেরপুর সার্কিট হাউজে এক মতবিনিময় সভায় বলেন, যুদ্ধাপরাধী সালাউদ্দিন কাদের চৌধুরী ও মুজাহিদের ফাঁসী কার্যকর নিয়ে পাকিস্তান সরকার যে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন তাতে মনে হয় পাকিস্তান আমাদের শত্রু রাষ্ট্র। ভবিষ্যতে পাকিস্তানের সাথে এ দেশের ভাল সম্পর্ক থাকবে কিনা তা ভেবে দেখতে হবে আমাদের।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সরকার সাড়ে ১২ হাজার খুন খারাপি অভিযোগে যুদ্ধাপরধীদের যে তালিকা তৈরী করেছিল তার বিচার কাজ পর্যায়ক্রমে চলতে থাকবে। তথ্যমন্ত্রী সাংবাদিকদের বলেন, প্রতি জেলায় একটি করে তথ্য ভবন নির্মাণ করা হবে যার মাধ্যমে বাসস, বিটিভি, বেতারের স্থানীয় প্রতিনিধি ছাড়াও বিভিন্ন মিডিয়ার কর্মীরা তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাদের পেশাগত দায়িত্ব পালন করতে পারে।

এসময় অন্যান্যের মধ্যে জাসদের কেন্দ্রীয় কমিটির নেতা শিরিন আক্তার এমপি, শওকত জাহান, শেরপুরের জেলা প্রশাসক ডাঃ পারভিজ রহিম,পুলিশ সুপার মেহেদুল করিম তথ্য বিষয়ক কর্মকর্তা ছাড়াও স্থানীয় প্রেস ক্লাবের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। তিনি আজ বিকেলে স্থানীয় শহীদ মিনার চত্বরে শেরপুর জেলা জাসদের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন।

(এইচবি/এইচআর/ডিসেম্বর ০৪, ২০১৫)