লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুর পৌর সভার ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মাহিদুল ইসমলা মাদুকে (২৭) বিএনপি ও জামাযাত-শিবিরের সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে হত্যার উদ্যেশে কুপিয়ে জখম করার প্রতিবাদে রায়পুর পৌর আ.লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে এক বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

রবিবার দুপুরে শহরের রায়পুর-রামগঞ্জ সিএনজি ষ্ট্যান্ড থেকে পৌর আ.লীগের আহ্বায়ক কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ, উপজেলা যুবলীগের আহ্বায়ক কামরুল হাসাল রাছেল ও ছাত্রলীগের সভাপতি মারুফ বিন জাকারিয়ার নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। পরে মিছিলটি পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রায়পুর সরাকরী হাসপাতালের ভিতিরে গিয়ে শেষ হয়। এসময় নেতারা পৌর নির্বাচনকে সামনে রেখে মাদু হত্যার পরিকল্পকারী পৌর বিএনপির সভাপতি এবিএম জিলানীসহ দুষ্কৃতিকারীদের অবিলম্বে গ্রেফতার করে তাদের শাস্তি নিশ্চিতের জোর দাবি জানান।

সমাবেশে পৌর আ.লীগের আহ্বায়ক কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ বলেন, পৌর নির্বাচনকে সামনে রেখে নেতাকর্মীরা আন্তরিকতার সঙ্গে ভূমিকা পালনের কারণে ক্ষিপ্ত হয়ে দুষ্কৃতিকারীরা মাদুকে হত্যার উদ্দেশ্যে তার উপর আক্রমণ চালিয়েছে। আমরা এ ধরনের ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এছাড়াও হামলাকারী বিএনপি-জামায়াত-শিবির সন্ত্রাসীদের দ্রুত আটকের জোর দাবী জানার পুলিশের প্রতি।

প্রসঙ্গত গত ৫ ডিসেম্বর শনিবার রাত সাড়ে ৯ টার দিকে রায়পুর উপজেলা থেকে বাড়ী ফেরার পথে ১০নং রায়পুর ইউনিয়ন পরিষদ এলাকার দেবীপুর গ্রামে হামলা চালিয়ে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। মাদু পৌরসভার ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ও একই এলাকার টুকু মিয়া বেপারী ছেলে। বর্তমানে মাদু রায়পুর সরকারী হাসপাতালে ভতি রয়েছে।

(এমআেএস/এইচআর/ডিসেম্বর ০৬, ২০১৫)