নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর জলঢাকায় শোবার ঘর থেকে দুই শিশু কন্যাসহ ফেন্সি বেগম (৩২) নামে এক মায়ের লাশ উদ্ধার করা হয়েছে।

উপজেলার কাঠালি ইউনিয়নের দেশীবাড়ী আশ্রায়ন প্রকল্পে রবিবার সকালে এ ঘটনা ঘটে। খবর পেয়ে বেলা সাড়ে ১১টায় মা ও দুই মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। ফেন্সি বেগম কাঠালি ইউনিয়নের মো. আশরাফ আলীর স্ত্রী। ফেন্সি বেগমের দুই মেয়ে হলো—আকলিমা (৮) ও খাদিজা (৪)।

স্থানীয় সূত্রে জানা গেছে, আশরাফ সকালে কাজ করার জন্য বাড়ি থেকে বের হন। এরপর সকাল সাড়ে ৯টার দিকে প্রতিবেশীরা দেখতে পান তার দুই মেয়ের লাশ বিছানায় এবং ঘরের আড়ার সঙ্গে স্ত্রীর লাশ ঝুলছে। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুই শিশু কন্যাকে হত্যার পর মা আত্মহত্যা করেছেন। তবে হত্যা ও আত্মহত্যার কোনো কারণ জানা যায়নি। পুলিশ ঘটনাটি তদন্ত করছে। এ ঘটনায় পুলিশ আশরাফ আলীকে আটক করেছে।

এ ব্যাপারে জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলওয়ার হাসান ইনাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্বামী-স্ত্রীর কলহের জেরে এ ঘটনা ঘটতে পারে। লাশ উদ্ধার করা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তদন্তের পর মূল রহস্য জানা যাবে। জিজ্ঞাসাবাদের জন্য আশরাফ আলীকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

(ওএস/এইচআর/ডিসেম্বর ০৬, ২০১৫)