মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের মুক্তাগাছায় সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য নাগরিক চেতনা সাহিত্য সংঘের পক্ষ থেকে বিশেষ সন্মাননা পেয়েছেন ময়মনসিংহ বার্তার সম্পাদক , ময়মনসিংহ সদর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব মুক্তাগাছার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মনোনেশ দাস ।

মুক্তাগাছাস্থ নাগরিক চেতনা সাহিত্য সংঘের কথা পাবলিশার্সের ১০ বর্ষপূর্তি উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় জেলা পরিষদ ডাকবাংলো প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানে মুক্তিযুদ্ধে অবদান রাখায় সাবেক গণপরিষদ সদস্য ও মুক্তিযুদ্ধের সংগঠক খোন্দকার আব্দুল মালেক শহীদুল্লা, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার রেজাউল করিম জিন্নাহ, মুক্তিযোদ্ধা দারুজুল ইসলাম, শিক্ষক ও উপজেলা পাঠাগারের সাবেক সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, সাংবাদিক ফেরদৌস আলম, মো: শাফিউল্লাহ সরকার এবং সাহিত্য ও সংগ্রাহক হিসাবে শাহীদ লোটাস , সেকান্দর বাদশাহ রনীকে সন্মানণা ক্রেস্ট উপহার দেয়া হয় ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আবুল কাশেম, শিক্ষক, কবি শামছুদ্দিন আহমেদ, আবু রায়হান, হারুনুর রশিদ খেলু, আলনূর তারেক, রাশিদুল আলম শিমুল, আল মাকসুদ, আাঁখি সিদ্দিকা, সহিদ আমিনী রুমি প্রমুখ ।

(এমডি/এইচআর/ডিসেম্বর ০৯, ২০১৫)