তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : তাড়াশে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে বুধবার জয়িতা অন্বেষনে বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় উপজেলার শ্রেষ্ট জয়িতাদের সংবর্ধ্বনা প্রদান, র‌্যালি ও আলোচনা সভা উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জিল্লুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হক। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইসচেয়ারম্যান ও উপজেলা নারী উন্নয়ন ফোরামের সভানেত্রী মোছাঃ মনোয়ারা খাতুন মিনি, উপজেলা কৃষি অফিসার সাইফুল ইসলাম, তাড়াশ হাসপাতালের ডাঃ মাসুদ রানা। বক্তব্য রাখেন, যুব উন্নয়ন অফিসার রেজাউল করিম, ইউপি সদস্য সুফিয়া খাতুন, জয়িতা মনোয়ারা বেগম, শিল্পী খাতুন, রুপালি খাতুন প্রমুখ।

অনুষ্ঠানে পাঁচজন জয়িতাকে বিশেষ অবদান রাখায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধ্বনা প্রদান করা হয়েছে। সংবর্ধ্বিত ব্যাক্তিরা হলেন অর্থনৈতিক ভাবে সফল নারী মোছাঃ শিল্পী খাতুন, সফল জননী মোছাঃ মনোয়ারা বেগম, শিক্ষা ও চাকুরীতে মোছাঃ রিনা খাতুন, সামাজিক ভাবে বিশেষ অবদান রাখায় মোছাঃ রুপালী খাতুন এবং নির্যাতন বিভিষিকাময় মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরুর ক্ষেত্রে মোছাঃ সোনালী খাতুনকে ক্রেস্ট প্রদান করা হয়েছে। অনুষ্ঠানের পুর্বে উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালি বের করে তাড়াশের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

(এমএমএইচ/এইচআর/ডিসেম্বর ০৯, ২০১৫)