কিশোরগঞ্জ প্রতিনিধি : পৌর নির্বাচনে আচরণ বিধি বিষয়ে রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসন (রাজস্ব) কিশোরগঞ্জ এর  উদ্যোগে কালেক্টরেট সম্মেলন কক্ষে বুধবার মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তি বর্গের অংশগ্রহণে আচরন বিধি এবং অন্যান্য বিষয়ে রিটার্নিং কর্মকর্তা কাজী আবেদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি জেলা প্রশাসক জি.এস.এম. জাফরউল্লাহ, বিশেষ অতিথি জেলা পরিষদের প্রশাসক এ্যাডভোকেট মো. জিল্লুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আসাদ উল্লাহ উপস্থিত খেকে বক্তব্য রাখেন । এছাড়াও রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মুঞ্জুরুল আলম, আনসার বিডিবির প্রধান রাজিব কুমার দেব, কিশোরগঞ্জ থানার ওসি মীর মোশারফ হোসেন, উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আশ্রাফুল আলম উপস্থিত থেকে আচরণ বিধির উপর সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখের আওয়ামীলীগ সমর্থীত মেয়র প্রার্থী মো. পারভেজ মিয়া, বিএনপি সমর্থীত মেয়র প্রার্থী মো.মাজহারুল ইসলাম, সাধারণ কাউন্সিলর প্রার্থী হানিফ উদ্দিন রনক, মিন্টু হিলালী ও সংবাদিক সাইফুল হক মোল্লা দুলু প্রমুখ । এ সময় সাধারণ কাউন্সিলর প্রার্থী, সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর প্রার্থী, প্রিন্ট ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও নির্বাচন সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সভায় নির্বাচনী আচরণবিধি মেনে চলার জন্য প্রার্থী ও নির্বাচন সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানানো হয়। সভায় প্রশাসনের পক্ষ থেকে শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করা হয়।

(পিকেএস/এইচআর/ডিসেম্বর ০৯, ২০১৫)