গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলায় ব্যাটারিচালিত অটোবাইকের চাকায় ওড়না পেঁচিয়ে আসমা খাতুন (২০) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

উপজেলার ধাপেরহাট ইউনিয়নের আমবাগান সড়কের খামারপাড়া এলাকায় শনিবার রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আসমা বেগমের বাড়ি সিলেটের জৈন্তাপুর উপজেলার বামনহাওড় গ্রামে। তিনি ওই গ্রামের মো. ইমাম হোসেনের মেয়ে। আসমা দীর্ঘদিন ধরে ধাপেরহাটের বকশিগঞ্জের নয়াপাড়া গ্রামে তার ভগ্নিপতি রুবেল মিয়ার বাড়িতে থাকতেন।

স্থানীয়রা জানান, শনিবার বিকেলে আসমা তার বোন ও ভগ্নিপতির সঙ্গে পার্শ্ববর্তী নিজপাড়া গ্রামের ইয়াকুব আলীর বাড়িতে বিয়ের দাওয়াত খেতে যান। পরে রাতে তারা ব্যাটারিচালিত একটি অটোবাইকে করে বাড়ি ফিরছিলেন। পথে আমবাগান সড়কের খামারপাড়া এলাকায় আসমার গলায় থাকা ওড়না অটোবাইকের চাকায় পেঁচিয়ে যায়। এতে গলায় টান লেগে আসমা অটোবাইক থেকে ছিটকে পড়ে গিয়ে গুরুত্বর আহত হন। পরে তাকে উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ধাপেরহাট পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. জয়নাল আবেদীন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত আসমার লাশ পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। এ ঘটনায় পীরগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

(ওএস/এইচআর/ডিসেম্বর ১৩, ২০১৫)