গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা জেলার সদর উপজেলায় লিজা আকতার (২২) নামে এক নববধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সদর উপজেলার মিরপুর বাজারের কাঁচা রাস্তার একটি কালভার্টের পাশ থেকে রবিবার সকাল সাড়ে ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত লিজা আকতার সদর উপজেলার নয়নি সাদেকপুর গ্রামের লিটন মিয়ার মেয়ে।

স্থানীয়রা জানান, সম্প্রতি লিজা আকতারের সঙ্গে পার্শ্ববর্তী সাদুল্যাপুর উপজেলার কুঞ্জমহিপুর গ্রামের এক যুবকের বিয়ে হয়। বিয়ে বিদায় ও আনুষ্ঠানিকতা না হওয়ায় লিজা তার বাবার বাড়িতেই থাকতেন।

রবিবার সকালে লিজার লাশ পড়ে থাকতে দেখলে পুলিশকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতালের মর্গে পাঠায়।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাবিব মিয়া জানান, সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। লাশ উদ্ধারের সময় মুখ দিয়ে রক্ত ঝরছিল। তার মাথা ও কানে আঘাতের চিহ্ন রয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান জানান, ধারণা করা হচ্ছে লিজাকে লোহার রড দিয়ে আঘাত করে হত্যার পর লাশ ফেলে গেছে দুর্বৃত্তরা। তবে ময়নাতদন্তের পর বিষয়টি পরিষ্কার হবে।

এদিকে নিহত লিজা আকতারের মা বিলকিছ বেগম জানান, রাতে মোবাইলে ফোন আসলে লিজা বাহিরে যান। এরপর রাতেই তাকে খোঁজাখুঁজি করা হলেও পাওয়া যায়নি। সকালে লিজার লাশ পাওয়া যায়।

(ওএস/এইচআর/ডিসেম্বর ১৩, ২০১৫)