ঠাকুরগাঁও প্রতিনিধি : বিএনপি’র কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক সেনা প্রধান লেঃ জেনারেল মাহবুবুর রহমান বলেছেন,বর্তমানে ভুলুন্ঠিত গণতন্ত্র পুনরুদ্ধারে পৌর নির্বাচনে এসেছে বিএনপি। এর মাধ্যমে গনতন্ত্র উদ্ধার করতে হবে। বৃহস্পতিবার বিকালে ঠাকুরগাওয়ের পীরগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে পূর্ব চৌরাস্তায় নির্বাচনী প্রচারনা সভায় অংশ নিয়ে তিনি এইসব কথা বলেন।

জাতীয় নির্বাচনের চেয়ে পৌর নির্বাচন বেশী গুরুত্বপূর্ণ মনে করে তিনি আরো বলেন, মেয়র পদে যেহেতু দলীয় প্রতীকে ভোট হচ্ছে, সেহেতু এই মুহুর্তে জাতীয় নির্বাচনের চেয়ে এর গুরুত্ব কম নয়। সভায় সাবেক উপ মন্ত্রী হাসাদুল হাবিব দুলু তার বক্তৃতায় বলেছেন, নৌকা চোরের প্রতীক এবং বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনা ভোট চুরির বিশ্ব নেতা। এ সরকারের সাথে জনগনের কোন সম্পর্ক নেই। তারা পুলিশ নির্ভর হয়ে পড়েছে। পুলিশকে ব্যারাকে রেখে নিরপেক্ষ নির্বাচন দিলে গোপালগঞ্জে শেখ হাসিনাও জামানত হারাবেন বলেও মন্তব্য করেন তিনি।

সভা অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি আখতারুজ্জামান মিয়া, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক তৈমুর রহমান, যুগ্ম সম্পাদক ওবায়দুল্লাহ মাসুদ, উপজেলা বিএনপি’র সভাপতি জাহিদুর রহমান, সাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম জিয়া, সেবেক উপজেলা চেয়ারম্যান সুলতানুল ফেরদৌস চৌধুরী , পীরগঞ্জ পৌর মেয়র প্রার্থী রাজিউর রহমান রাজু সহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

(জেএবি/এএস/ডিসেম্বর ১৭, ২০১৫)