জয়পুরহাট প্রতিনিধি :জয়পুরহাটে পুলিশের সঙ্গে 'বন্ধুকযুদ্ধে' তিন শিবির নেতা গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৩ পুলিশ সদস্য। শুক্রবার ভোরে জেলার পাঁচবিবি উপজেলার জাপাইর গ্রামে এ ঘটনা ঘটে।

জয়পুরহাটের পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম জানান, আটক জয়পুরহাট শিবিরের জেলা সভাপতি ও সেক্রেটারিকে বৃহস্পতিবার দিবাগত রাতে তাদের নিয়ে ওসমানের কবর স্থানে গেলে সেখানে জামায়াত ও শিবির কর্মীরা পুলিশের ওপর আক্রমন চালায়। এসময় পুলিশ গুলি ছুড়লে জয়পুরহাট জেলা ছাত্র শিবিরের সভাপতি আবুজার গিফারী, জয়পুরহাট জেলা ছাত্র শিবিরের সেক্রেটারি ওমর ফারুক ও আল আমিন গুলিবিদ্ধ হন। এ ঘটনায় ৩ পুলিশ সদস্য আহত হয়।

পুলিশ ঘটনাস্থল থেকে দেশিয় অস্ত্রসহ ডা. সুজাউল নামের এক জামায়াত নেতাকে গ্রেফতার করেছে। গুলিবিদ্ধ শিবির নেতাদের জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের দাবি এসময় ৩পুলিশ সদস্যও আহত হয়েছে।

গুলিবিদ্ধ শিবিরের জেলা সভাপতি আবুজার গিফারী (২৮) সদর উপজেলার তুলাট গ্রামের হামিদুর রহমানের ছেলে, শিবিরের সেক্রেটারি ওমর আলী (২২) জয়পুরহাট সদর উপজেলার তেঘরবিশা গ্রামের আ. ওহাবের ছেলে ও আল আমিনের বাড়ি জয়পুরহাটের কালাই উপজেলায় বলে জানা গেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে তাদের পাঁচবিবি উপজেলার কদমতলী এলাকা থেকে র‌্যাব ২টি বিদেশি রিভলবার, ২১টি ককটেল, ৬টি দেশি বোমা ও কয়েকটি মোবাইলসেটসহ আটক করেছিল।


(ওএস/এসসি/ডিসেম্বর১৮,২০১৫)