বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ না করে দল থেকে বহিস্কৃত বিদ্রোহী প্রার্থীর পক্ষে আবস্থান নেয়ায় পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করার ৩ দিনের মধ্যে ৭ সদস্যের নতুন কমিটি ঘোষণা করেছে জেলা ছাত্রলীগ।

বাগেরহাট পৌর ছাত্রলীগের নতুন এই কমিটিতে সভাপতি হিসেবে উজ্জল সাহা, সহ সভাপতি রবিউল ইসলাম, সাধারন সম্পাদক মো. রানা সরদার, তাকরিন আহম্মেদ শশি, বাপ্পিদেব হালদারকে সহ সাধারন সম্পাদক ও মো. শিপন শেখ ও বিশ্ব রঞ্জন মিস্ত্রিীকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। ৭ সদস্যের এই কমিটিকে আগামী ১ মাসের মধ্যে কমিটি করতে বলেছে বাগেরহাট জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মনির হোসেন ও সাধারন সম্পাদক নাহিয়ান আল-সুলতান ওশান।

এর আগে বাগেরহাট পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী খান হাবিবুর রহমানের পক্ষে কাজ না করে দলী থেকে বহিস্কৃত বিদ্রোহী প্রার্থী মিনা হাসিবুল হাসান শিপনের পক্ষে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করায় পৌর ছাত্রলীগ সভাপতি মোল্লা রাইসুল ইসলাম কৌশিক ও সাধারন সম্পাদক অলোক চক্রবর্ত্তী দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগ এনে ১৫ ডিসেম্ববর বাগেরহাট পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে জেলা ছাত্রলীগ।

গত ৯ ডিসেম্বর একই অভিযোগে বাগেরহাট জেলা ছাত্রলীগের সভাপতি চিরঞ্জীব বিশ্বস সানিকে সভাপতির পদ থেকে অব্যাহতি দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ।

(এসএকে/এইচআর/ডিসেম্বর ১৮, ২০১৫)