গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধি :বিএনপি’র রংপুর বিভাগীয়  সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু বলেছেন, এবার ৫ই জানুয়ারী মত ফাঁকা মাঠে গোল দিতে দেয়া হবেনা। ওই নির্বাচনে ভোটের এবং ভোটারের দরকার হয় নাই।

ওই নির্বাচনে আপনার আমার সবার সাংবিধানিক অধিকার, নাগরিক অধিকার, ভোটের অধিকার থেকে শেখ হাসিনা আমাদের বঞ্চিত করেছে। তাই এবার পৌরসভা নির্বাচনে ধানের শীষ মার্কায় ভোট দিয়ে ৫ই জানুয়ারি নির্বাচনে ভোট দিতে না পারার ক্ষোভ সুদে আসলে তুলে নিতে হবে।

তিনি স্থানীয় প্রশাসনের উদ্দেশ্যে বলেন, এই দিন দিন নয় আরো দিন আছে। নির্বাচনকে প্রভাবিত করার চেষ্টা করবেন না। নিরপেক্ষ ভাবে জনগনকে ভোটাধিকার প্রয়োগ করতে দিন। ধানের শীষের ভোটাররা ফলাফল না হওয়া পর্যন্ত ভোট কেন্দ্র পাহারা দিবে।

গাইবান্ধার গোবিন্দগঞ্জে গতকাল শুক্রবার বিকেলে বোয়ালিয়া মোড়ে পৌরসভা নির্বাচনে বিএনপি প্রার্থীর সমর্থনে এক পথসভা অনুষ্ঠিত হয়।

গোবিন্দগঞ্জ থানা বিএনপি’ সিনিয়র সহ-সভাপতি রেজানুল হাবীব রফিকের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন বিএনপি’র কেন্দ্রীয় নেতা ও সাবেক সংসদ সদস্য বিলকিস ইসলাম, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ফরহাদ হোসেন আজাদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক অধ্যাপক আমিনুল ইসলাম, গাইবান্ধা জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক গাউছুল আজম ডলার, পৌর বিএনপির সাধারন সম্পাদক এস এম আলতাব হোসেন পাতা ও বিএনপি মনোনীত প্রার্থী পৌর বিএনপির সভাপতি ফারুক আহম্মেদের স্ত্রী মহিলা বিষয়ক সম্পাদিকা মঞ্জুরী মোর্শেদা প্রমুখ।


(এসআরডি/এস/ডিসেম্বর১৮,২০১৫)