গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ১২ কাউন্সিলর প্রার্থীকে জরিমানা করা হয়েছে।

নির্বাচনে দায়িত্ব প্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রাশেদুল ইসলাম শুক্রবার বিকেলে আচরণ বিধি ৮(৮) ধারা লঙ্ঘনের দায়ে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রাথী মোঃ সাইফুল ইসলাম(উঠপাখি) এবং ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রাথী মোঃ নবী নেওয়াজ খান পাঠান(পানির বোতল) কে ১০হাজার টাকা করে জরিমানা করেন।

এছাড়াও রির্টানিং কর্মকর্তা ইউএনও দূর-রে-শাহওয়াজের নেতৃত্বে ভ্রামমাণ আদালত ১০জন কাউন্সিলর প্রার্থীকে জরিমানার আদেশ দেন। উপজেলা নির্বাচন কর্মকর্তা একেএম মোছা শুক্রবার জানান, আচরণবিধি লংঘন করার অভিযোগ কাউন্সিলর প্রার্থী ৫নং ওয়ার্ডের এ.কে.এম রোকনুজ্জামান রোকন (পানির বোতল), ৪নং ওয়ার্ডের মোঃ গোলাম আলিমেল হাকিম মুন্সী (পাঞ্জাবী), শফিকুল ইসলাম বুট্টু (পানির বোতল), মোঃ শামীম হোসেন চৌধুরী (উটপাখি), মোঃ নুরুল ইসলাম (ডালিম), ৬নং ওয়ার্ডের মোঃ এমরান (ব্রীজ), মোঃ মিজানুর রহমান (উটপাখি) ও সংরক্ষিত আসনে কাউন্সিলর প্রার্থী মোছাঃ আলেয়া বেগম (কাঁচি), মোছাঃ শিউলী চৌধুরী (মৌমাছি), মিনু চৌধুরী (চুড়ি) জরিমানা করা হয়েছে। সংরক্ষিত আসনের কাউন্সিলার আলেয়া বেগমকে ২হাজার আর অন্যদের প্রত্যেককে ১হাজার টাকা করে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রির্টানিং কর্মকর্তা ইউএনও দূর-রে- শাহওয়াজ।

(এসআইএম/এএস/ডিসেম্বর ১৯, ২০১৫)