মাদারীপুর প্রতিনিধি : ‘একটি রাষ্ট্র নাগরিকের চেয়ে গুরুত্বপূর্ণ কোন পদ নেই’ এই শিরোনামে শুক্রবার বিকেলে থেকে রাত পর্যন্ত মাদারীপুরের কালকিনি পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্ধিতাকারীপ্রার্থী ও ভোটারদের নিয়ে সহিংসতার বিরুদ্ধে জনগণ ও সুজন সুশাসনের জন্য নাগরিক কালকিনি উপজেলা শাখার আয়োজনে জনগণের মুখোমুখি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কালকিনি সৈয়দ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সুজনের কালকিনি শাখার সভাপতি অধ্যক্ষ মো. খালেকুজ্জামান।
মাদারীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক রাজন মাহমুদের উপস্থপনা ও কালকিনি উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম মিন্টুর তত্ত্বাবধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহিন।

এসময় সাধারণ জনগণের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন আওয়ামীলীগের মেয়রপ্রার্থী মো. এনায়েত হোসেন, স্বতন্ত্রপ্রার্থী মো. লোকমান হোসেন ও মশিউর রহমান সবুজ, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের প্রার্থী মো. লুৎফর রহমান।

এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সির প্রার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মেয়রপ্রার্থীরা জনগণের বিভিন্ন প্রশ্নের উত্তরে বলেন, কালকিনি পৌরসভা জন্য তারা অনেক উন্নয়ন করবেন। রাস্তাঘাট নির্মাণসহ সব ধরণের উন্নয়ন কর্মকান্ড করা হবে। কোন প্রকার দুর্নীতি তারা করবেন না বলে প্রতিশ্রুতি দেন। অনুষ্ঠান শেষে দুর্নীতির বিরুদ্ধে শপথ বাক্য পাঠ করেন মেয়রপ্রার্থীরা।

(এএসএ/এএস/ডিসেম্বর ১৯, ২০১৫)