গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ীতে সড়কে ব্যারিকেড দিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে যাত্রীদের সর্বস্ব লুট করে নিয়েছে সশস্ত্র ডাকাতরা। এসময় ডাকাতদের ছুরিকাঘাতে সাংবাদিকসহ ৩ জন আহত হয়েছেন।

বুধবার দিনগত রাত পৌনে ২টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের গড়েয়ার ব্রিজ এলাকায় ঢাকা থেকে গাইবান্ধাগামী আলহামরা পরিবহনের একটি বাসে এ ডাকাতির ঘটনা ঘটে।

আহতরা হলেন, বাংলাদেশ টু-ডে’র গাইবান্ধা জেলা প্রতিনিধি জেলা শহরের ডেভিট কোম্পানি পাড়ার বাসিন্দা জোবায়ের আলী (৪৭), চালক দ্বীন ইসলাম (৪৭) ও হেলপার মন্টু মিয়া (৪০)।

বাসের সুপার ভাইজার আতিকুল ইসলাম জানান, ১৫/১৬ জনের একদল সশস্ত্র ডাকাত দুইভাগে বিভক্ত হয়ে সড়কে ব্যারিকেড দিয়ে গাড়ির গতিরোধ করে।

সড়কে ব্যারিকেড দেখে চালক বাসটি পেছনের দিকে নেওয়ার সময় ডাকাতরা জানালার গ্লাস ভেঙে চালক ও হেলপারকে আঘাত করে বাসটিকে থামাতে বাধ্য করে। পরে বাসে ওঠে অস্ত্রের মুখে যাত্রীদের জিম্মি করে আধঘণ্টা ব্যাপী লুটপাট চালায়।

এ সময় ডাকাতদের মারপিট ও ছুরিকাঘাতে সাংবাদিক জোবায়ের গুরুতর আহত হন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সড়কে টহলরত পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই পালিয়ে যায় ডাকাতরা।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল চন্দ্র চক্রবর্তী ডাকাতি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(ওএস/এইচআর/মে ২৯, ২০১৪)