জকিগঞ্জ (সিলেট)প্রতিনিধি :পৌর নির্বাচন উপলক্ষে মঙ্গলবার জকিগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে জকিগঞ্জ পৌরসভার বর্তমান মেয়র ও জাপা মনোনীত মেয়র প্রার্থী আব্দুল মালেক ফারুক বলেছেন, বর্তমান আইন শৃংখলা পরিবেশ ভালো রয়েছে তবে আমার নির্বাচনী প্রচারণায় বিঘ্ন সৃষ্টি করা হচ্ছে।

রবিবার আমার নির্বাচনী উঠান বৈঠক পৌর এলাকার পূর্ব মাইজকান্দি গ্রামের লতা মিয়ার বাড়ীতে করতে গেলে ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর বাবুল হোসাইনের নেতত্বে একদল যুবক উঠান বৈঠক করতে দেয়নি।

পৌর মেয়র আব্দুল মালেক প্রচারণায় বিঘ্ন সৃষ্টির কারণ জানিয়ে আরও বলেন, মেয়র আনোয়ার হোসেনের মৃত্যুর পর উপ নির্বাচনকালীন সময়ে কাউন্সিলর বাবুল হোসাইন ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালনের সময় টেন্ডারের মাধ্যমে বিভিন্ন কাজ অনুমোদন করে তা বাস্তবায়ন না করে বিল নিয়ে যান। কাউন্সিলর বাবুল নিজের বাড়ির রাস্তার কাজ দেখিয়ে পৌর ফাউন্ড থেকে বিল তুললেও বাস্তবে কোন কাজ করেননি। এ তথ্য জনগণের সামনে প্রকাশের ভয়ে তার নির্বাচনী উঠান বৈঠকে বাধা দিয়েছেন।

লাঙ্গল মার্কার প্রার্থী ফারুক উপ নির্বাচনে বিজয়ী হয়ে যা উন্নয়ন করেছেন তার ফিরিস্তি তুলে ধরে বলেন, আশা করি পৌরবাসী আমার কর্মের মূল্যায়ন করে আমাকে আবারো নির্বাচিত করে অসমাপ্ত কাজ সমাপ্ত করার সুযোগ দিবেন।

তিনি পঙ্গবট সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রকে ঝূকিপূর্ণ ভোটকেন্দ্র উল্লেখ করে বলেন, বিগত উপ নির্বাচনেও রহস্যজনক কারণে ৮৫% ভোট কাষ্ট দেখানো হয়েছে। যা অন্য কোন ভোট কেন্দ্রে হয়নি। এবারও এ ভোট কেন্দ্রে কারচুপি করা হতে পারে বলে তিনি মনে করেন।

(এসকেপি/এস/ডিসেম্বর২১,২০১৫)