চাটমোহর (পাবনা) প্রতিনিধি :পাবনার চাটমোহর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন উৎসবমুখর পরিবেশে বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাবের হলরুমে অনুষ্ঠিত হয়। নির্বাচনে সদস্যদের গোপন ভোটে সভাপতি পদে রকিবুর রহমান টুকুন (সম্পাদক, দৈনিক চলনবিল) ও সাধারণ সম্পাদক পদে সঞ্জিত সাহা কিংশুক (মানব জমিন) পুন:নির্বাচিত হয়েছেন।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি ইশারত আলী (দৈনিক চলনবিল), সহ-সম্পাদক নুরুল ইসলাম মাস্টার (এ যুগের দ্বীপ), কার্যকরী সদস্য দু’জন শাহীনুর রহমান শাহীন (করতোয়া ও ইছামতি) ও সাইফুল ইসলাম সুইট (দৈনিক চলনবিল)। এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন তিনজন। তারা হলেন-অর্থ সম্পাদক সুদীপ্ত কর্মকার (চাঁদনী বাজার), দপ্তর ও প্রচার সম্পাদক বকুল রহমান (ভোরের কাগজ), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাসুদ রানা (সাপ্তাহিক সময়ের কাগজ)।

সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত অনুষ্ঠিত নির্বাচনে ২৩ জন ভোটারের সকলেই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। প্রেসক্লাবের এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন, ডা. অঞ্জন ভট্টাচার্য। নির্বাচন কমিশনার ছিলেন, আফতাব হোসেন ও বিপ্লব আচার্য্য। ভোট গ্রহণ কর্মকর্তা হিসেবে ছিলেন, শিক্ষক তাপস রঞ্জন তলাপাত্র ও মো: শাজাহান আলী। শান্তিপূর্নভাবে ভোটগ্রহণ শেষে প্রার্থী ও সদস্যদের উপস্থিতিতে ফলাফল ঘোষণা করেন প্রেসক্লাব নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ডা. অঞ্জন ভট্টাচার্য।


(এসএইচ/এস/ডিসেম্বর২৪,২০১৫)