ফেনী প্রতিনিধি : ফেনীতে ভূমি নিয়ে বিরোধের জেরে জোড়া খুনের ঘটনায় মামলা হয়েছে। ৪৬ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন নিহত মাইন উদ্দিনের বড় ছেলে মো. মোমিনুল হক নয়ন। শুক্রবার দুপুরে ফেনী মডেল থানায় তিনি মামলাটি করেন।

এ ঘটনায় এ পর্যন্ত গ্রেফতার হয়েছে ৭ জন। ঘটনাস্থল থেকে ১৪ রাউন্ড গুলির খোসা ও একটি সিসি ক্যামরা উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, শুক্রবার দুপুরে নিহত মাইন উদ্দিনের বড় ছেলে মোমিনুল হক নয়ন ২১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতসহ ৪৬ জনকে আসামি করে ফেনী মডেল থানায় মামলা করেছে। এ ঘটনায় রাতে চারজন এবং দুপুর পর্যন্ত আরো তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গুলিতে নিহত মাইন উদ্দিন ও আকলিমার লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বিকেল ৪টার দিকে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

মামলার তদন্ত কর্মকর্তা শাহিন উজ জামান জানান, এ ঘটনায় সাতজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে ১৪ রাউন্ড গুলির খোসা ও একটি সিসি ক্যামেরা উদ্ধার করেছে পুলিশ।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে ফেনী শহরের মহিপালে জমি নিয়ে বিরোধের জেরে চৌধুরী বাড়ির শহীদ, স্বপন, মিঠু চৌধুরী ও সাহেব চৌধুরী গংরা হামলা চালায় স্থানীয় আলাউদ্দিনের বাড়িতে। এসময় তাদের ছোড়া গুলিতে মাঈন উদ্দিন (৪৫) ও আকলিমা আক্তা (১৩) নিহত হয়। গুরুতর আহত হয় মো. মারুফ (৬), সাইফুল ইসলাম রিপু (৩৫) ও আলাউদ্দিন (৩০)। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

(ওএস/এইচআর/ডিসেম্বর ২৫, ২০১৫)