মেহেরপুর প্রতিনিধি : গাংনীতে ভোট শুরুর এক ঘণ্টার মাথায় মেয়র প্রার্থীরা একে অপরের উপর দোষ চাপিয়ে অনিয়মের অভিযোগ তুলেছেন। বুধবার সকালে ভোট কেন্দ্রে আসতে ভোটারদের বাঁধা, এজেন্টদের প্রবেশ করতে না দেওয়া এবং ভয়ভীতি দেখানো হচ্ছে। ৯নং ওয়ার্ডের ভোট সেন্টারের পাশের একটি ছাদের উপর আইন শৃংখলা বাহিনীর অভিযানে ভাংগা ইট, এবং লাঠিশোটা জব্দ করা হয়েছে।

বিএনপি মেয়র প্রার্থী ইন্সারুল হক ইন্সু অভিযোগ করে বলেন, সরকার দলীয় প্রার্থীর পক্ষ থেকে বিএনপির নেতাকর্মীদের ভয়ভীতি দেখানো এবং ভোট সেন্টারে আসতে বাঁধা প্রদান করা হচ্ছে। এমনকি এজেন্টদের ভেতরে ঢুকতে দেওয়া হচ্ছে না। এ ব্যাপারে অভিযোগ করা হলেও প্রশাসন নিরব ভূমিকা পালন করছে। একই অভিযোগ আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আশরাফুল ইসলাম ভেন্ডারের।

আওয়ামী লীগ মেয়র প্রার্থী আহম্মেদ আলী বলেন, কয়েকটি ভোট সেন্টারে আশরাফুল ইসলাম ভেন্ডারের লোকজন মোটা অংকের অর্থের বিনিময়ে সন্ত্রাসী কার্যকলাপ চালাচ্ছে। আইনশৃংখলা বাহিনীর তৎপরতার কারনে অপৃতিকর ঘটনা ঘটানো সম্ভব হচ্ছে না।

মেহেরপুরের গাংনী পৌরসভার ৯টি ভোট কেন্দ্রের সবগুলোকেই ইতি মধ্যে ঝুঁকিপূর্ন হিসেবে চিহিৃত করেছে পুলিশ প্রশাসন এবং নির্বাচন অফিস।

(এমআইএম/এইচআর/ডিসেম্বর ৩০, ২০১৫)