পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের স্বরূপকাঠি পৌরসভা নির্বাচনে কয়েকটি কেন্দ্রে বিএনপির মেয়র প্রার্থীর এজেন্টদের ভোটকেন্দ্রে ঢুকতে বাধা ও মারধরের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার সকাল সাড়ে ৯টায় ৩ নম্বর ওয়ার্ডের শহীদ স্মৃতি ডিগ্রি কলেজ কেন্দ্রে গিয়ে বিএনপির মেয়র প্রার্থীর কোনো এজেন্টকে দেখা যায়নি।

এছাড়া পৌরসভার ৪, ৫, ৬, ৭ ও ৯ নম্বর ভোটকেন্দ্রে প্রকাশ্যে ভোটারদের ভোট দিতে বাধ্য করার অভিযোগ করেছেন বিএনপির মেয়র প্রার্থী।

বিএনপির মেয়র প্রার্থী মো. শফিকুল ইসলাম ফরিদ অভিযোগ করেন, তার প্রধান নির্বাচনী এজেন্ট সাব্বির আহম্মেদকে মারধর করা হয়েছে। শহীদ স্মৃতি ডিগ্রি কলেজ ভোটকেন্দ্রে ধানের শীষের পোলিং এজেন্টদের ঢুকতে দেয়া হয়নি। ওই কেন্দ্রের পোলিং এজেন্ট মহসিন মিলু ভোটকেন্দ্রে ঢোকার চেষ্টা করলে তাকে মারধর করা হয়।

৭ নম্বর ওয়ার্ডে বিএনপির প্রার্থীর এজেন্ট মিরাজ হোসেন ও জাকির হোসেনকে সকাল থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাদের মোবাইল নম্বর বন্ধ পাওয়া যাচ্ছে বলেও জানান শফিকুল ইসলাম।

৩ নম্বর ওয়ার্ডের প্রিজাইডিং অফিসার মো. রাশেদ আলম বলেন, প্রকাশ্যে ভোট দেওয়ার অভিযোগ পেয়ে তাৎক্ষণিকভাবে তা বন্ধ করে বুথের মধ্যে ভোট দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।

(ওএস/এইচআর/ডিসেম্বর ৩০, ২০১৫)