ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনের ফলাফল সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। বুধবার ঠাকুরগাঁও জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ্বাসকে প্রায় ৪ ঘন্টা অবরুদ্ধ করে রাখার পর ফলাফল স্থগিত করা হয়।

এর আগে বেসরকারি ফলাফলে জানা যায়, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মির্জা ফয়সাল আমিন প্রায় পাঁচ হাজার বেশি ভোটে এগিয়ে আছেন। পৌর নির্বাচনে ২১ কেন্দ্রের মধ্যে ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগে পৌরসভার ৩টি কেন্দ্রের ফলাফল বন্ধ করে দেওয়া হয়। ঠাকুরগাও পৌরসভার ২১টির মধ্যে ১৮টি কেন্দ্রের ফলাফলে বিএনপির মির্জা ফয়সল আমীন ধানের শীষ নিয়ে ১৫ হাজার ৭শ ৫৯ ভোট পেয়ে চূড়ান্ত ফলাফলের অপেক্ষায় ছিলেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগের তাহমিনা আখতার মোল্লা নৌকা প্রতীকে পেয়েছেন ১০হাজার ৭শ ১ ভোট। স্থগিত ৩টি কেন্দ্রের মোট ভোট ৬ হাজার ৩শ ৬১।

আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর সমর্থকরা ডিসিকে তার কার্যালয়ে রেখে ভেতর থেকে তালা লাগিয়ে দেয়। সাংবাদিকদেরও সেখানে যেতে দেয়া হয় নাই। পরে পুলিশের সহায়তায় পরে তিনি বাড়ি ফিরে যান।

রিটানিং কর্মকর্তা ফজলে রাব্বী জানান, সাময়িকভাবে নির্বাচনের ফলাফল স্থগিত করা হয়েছে। প্রার্থীদের সাথে আলোচনা সাপেক্ষে পরবর্তী নিদের্শেনা দেওয়া হবে।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ্বাস অবরুদ্ধে কথা স্বীকার করে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পরে আলোচনা সাপেক্ষে নির্বাচনের ফলাফল জানানো হবে।

(ওএস/এইচআর/ডিসেম্বর ৩১, ২০১৫)