লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে প্রভাব বিস্তার নিয়ে আ’লীগের সম্ভাব্য দু‘জন মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ঘটনায় আহত অবসর প্রাপ্ত সেনা সদস্য ও ওয়ার্ড আ’লীগের নেতা বাচ্চু মোল্যা ৩৩ দিন পর মারা গেছেন।

বৃহস্পতিবার ভোর রাতে ঢাকার সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত বাচ্চু মোল্যা (৫০) লোহাগড়া পৌর শহরের ১ নং ওয়ার্ডের জয়পুর গ্রামের আব্দুল আজিজ মোল্যার ছেলে ও ওয়ার্ড আ’লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক।

উল্লেখ্য, গত ২৯ নভেম্বর ভোরে প্রভাব বিস্তার করাকে কেন্দ্র করে সম্ভাব্য মেয়র প্রার্থী জয়পুর গ্রামের সাবেক ছাত্রলীগ নেতা নাজমুল করিম বাবুর সমর্থকদের সাথে একই গ্রামের আ‘লীগ নেতা ও জয়পুর ইউপি’র সাবেক চেয়ারম্যান সৈয়দ মশিয়ুর রহমানে সমর্থকদের মধ্যে সৃষ্ট সংঘর্ষে পান্নু মোল্যা, বাচ্চু মোল্যা, দিলু মোল্যা, রাব্বি মোল্যা আহত হয়। এ ঘটনায় মন্নু মোল্যা বাদী হয়ে গত ৩০ নভেম্বর লোহাগড়া থানায় ৩৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

আহত বাচ্চু মোল্যাকে প্রথমে লোহাগড়া এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকার সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়। তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে সমর্থকদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) বিপ্লব সাহা জানান, ওই এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে।

(আরএম/এএস/ডিসেম্বর ৩১, ২০১৫)