আঞ্চলিক প্রতিনিধি(বরিশাল):হত দরিদ্র-মেধাবী দুরারোগ্য ব্রেইন টিউমারে আক্রান্ত পিযুষ মন্ডল ওরফে রণজিৎ সবার সাহায্য নিয়ে বাঁচতে চায়।

বরিশালের আগৈলঝাড়া উপজেলার বারপাইকা গ্রামের হত দরিদ্র ভ্যানচালক রতিকান্ত মন্ডলের চার ছেলে মেয়ের মধ্যে পিযুষ একমাত্র ছেলে। দুরারোগ্য ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে ইতোমধ্যেই বাবা রতিকান্ত তার ভিটে মাটি ও শেষ সহায় সম্বল বিক্রি করে ও ধার-দেনা করে ছেলের চিকিৎসায় ব্যয়ে এখন নিঃস্ব।

পিযুষ ওরফে রণজিৎ বর্তমানে ভারতের ভেলোরের খ্রিষ্টান মেমোরিয়াল হাসপাতালে পাঁচ সদস্যর চিকিৎসক দলের প্রধান ডা. জন মেথিউস’র তত্বাবধানে রয়েছে। চিকিৎসকেরা জানিয়েছেন অপারেশন করে পিযুষের স্বাভাবিক হতে কমপক্ষে তিন লক্ষাধিক টাকার প্রয়োজন।
পিযুষ এবছর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজের স্নাতক পরিক্ষার্থী। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় সে জিপিএ- ৫ পেয়েছিল।

পিযুষের চিকিৎসার জন্য তার পরিবার সমাজের বিত্তবান ব্যক্তি ও বিভিন্ন প্রতিষ্ঠানের কাছে সাহায্যের হাত বাড়িয়েছেন। সাহায্য পাঠাবার ঠিকানা: রতিকান্ত মন্ডল, সোনালী ব্যাংক, আগৈলঝাড়া, বরিশাল শাখার সঞ্চয়ী হিসাব নং- ১০০০২০৩০২। মোবাইল- (অনুরোধে) ০১৮১৫-৪৬৯০৯০।

(টিবি/এস/জানুয়ারি০২,২০১৫)