গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ী প্রেসক্লাবের এক সাধারণ সভা গত ৩১ ডিসেম্বর সন্ধ্যায় পলাশবাড়ী সাংবাদিক সমন্বয় পরিষদের সভাপতি ফেরদাউছ মিয়ার সভাপতিত্বে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সাধারণ সভায় প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠনের উপর ব্যাপক আলোচনা হয়। সভাপতি ও সাধারণ পদে একাধিক প্রার্থী থাকায় ওই দুইপদে নির্বাচনের সিদ্ধান্ত গৃহীত হয়।

নির্বাচনে সভাপতি পদে রফিকুল ইসলাম ও ফেরদাউছ মিয়া এবং সাধারণ সম্পাদক পদে মাসুদার রহমান মাসুদ ও আবু জাফর মন্ডল প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে ১৫ জন সদস্য তাদের ভোট অধিকার প্রয়োগ করেন।

ভোটে রফিকুল ইসলাম সভাপতি (দৈনিক আমাদের অর্থনীতি) ও মাসুদার রহমান মাসুদ সাধারণ সম্পাদক (দৈনিক মুক্তসকাল) পদে নির্বাচিত হন। পরে সর্বসম্মতিক্রমে ফেরদাউছ মিয়া সহ-সভাপতি (দৈনিক বাংলাদেশ সময়) সহ-সাধারণ সম্পাদক আবু জাফর মন্ডল (দেশেরপত্র) আঃ রাজ্জাক সাংগঠনিক সম্পাদক, (দৈনিক খবর), আরিফ উদ্দীন কোষাধ্যক্ষ (দৈনিক নবচেতনা), কাজী নজরুল ইসলাম দপ্তর সম্পাদক (দৈনিক নতুনদিন) আশরাফুল ইসলাম তিতাস প্রচার সম্পাদক (দৈনিক আজকের অর্থনীতি), আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ (সম্পাদক মন্ডলীর সভাপতি, সাপ্তাহিক পলাশবাড়ী), উত্তম কর্মকার (সম্পাদক সাপ্তাহিক পলাশবাড়ী) ও আবুল কালাম আজাদ (বিজয় নিউজ ডটকম)কে কার্যকরী সদস্য করে ১১ সদস্য বিশিষ্ট পলাশবাড়ী প্রেসক্লাবের দ্বি-বার্ষিক (২০১৬-১৭) কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

(আরআই/এএস/জানুয়ারি ০২, ২০১৬)