ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক সম্মেলন ও নির্বাহি পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় শহরের সদর চৌমাথা রোডস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

এ্যাড. মোফাজ্জেল হোসেনের সভাপতিত্বে সভায় সকল সদস্যদের সম্মতিক্রমে কায়েদ২৪.কম সম্পাদক আসিফ সিকদার মানিককে সভাপতি ও দৈনিক আলোকিত বরিশাল প্রতিনিধি তরুণ কর্মকারকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্যের কার্যনির্বাহি কমিটি গঠণ করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি বরিশাল কাগজ প্রতিনিধি এ্যাড. মোফাজ্জেল হোসেন, এ.কে.এম মনজুরুল হক, বাংলার বনে প্রতিনিধি মো. আবু সাইদ খান, যুগ্ম সম্পাদক- দৈনিক জনতা’র মুক্তিযোদ্ধা সত্যবান সেন গুপ্ত,ও দৈনিক মানবকন্ঠের গাজী গিয়াস উদ্দিন (বশির), সাংগঠনিক সম্পাদক দৈনিক গাঊছিয়া’র ষ্টাফরিপোর্টার মোস্তফা কামাল বাবুল ও মোহনা টেলিভিশনের মো: রুহুল আমিন রুবেল, কোষাধ্যক্ষ- দৈনিক ঝালকাঠি বার্তার বিশেষ প্রতিনিধি মো. জাহাঙ্গীর আলম, দফতর সম্পাদক- দৈনিক অজনাবার্তার সিনিয়র রিপোর্টার ও সময়ের কন্ঠস্বর জেলা প্রতিনিধি অমিত বনিক অপু, তথ্য ও প্রচার সম্পাদক- অজানাবার্তার স্টাফ রিপোর্টার মো. তারিকুল ইসলাম তানিম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক- মেহেদী হাসান ইমরান, ক্রীড়া বিষয়ক সম্পাদক- বরিশাল সমাচার প্রতিনিধি মো. আল-আমিন, ধর্ম বিষয়ক সম্পাদক- অজনাবার্তা স্টাফ রিপোর্টার মো. আবুল হাসান, নির্বাহী সদস্য- এ,জি,এম মিজানুর রহমান, মো. মনির হোসেন, এস,এম, জালাল উদ্দিন, সোহানুর রহমান সোহান ও ইমাম হোসেন বিমান।

(এএসএম/এইচআর/জানুয়ারি ০৫, ২০১৬)