নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলার মধুমতি নদীরতীরে কামঠানা গ্রামে “হ্যাভেন রিসোর্ট” নামে একটি নতুন পর্যটন কেন্দ্রের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় হ্যাভেন রিসোর্ট এর উদ্বোধন করেন নড়াইল জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ সুবাস চন্দ্র বোস।

লোহাগড়া ইউপি চেয়ারম্যান মোঃ বদর খন্দকারের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু। হ্যাভেন রিসোর্ট এর ব্যবস্থাপনা পরিচালক তারেক মাহমুদ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এম মনজুরুল হক, রিসোর্ট এর কর্মকর্তা আসাদুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শিকদার আব্দুল জলিল, আওয়ামীলীগ নেতা মোঃ মঞ্জুরুল করিম মুন, মুন্সি আলাউদ্দিন, আজাদ শিকদার, হ্যাভেন রিসোট এর চেয়ারম্যান মনিরা বেগম, প্রোজেক্ট ম্যানেজার মুন্সি রেজাউল করিম, এ্যাড. গোলাম মোস্তফা, জাকির হোসেন, যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল শিকদার, রিসোর্ট এর জমি দাতা রতন শেখ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন মিডিয়া ও টিভি ব্যাক্তিত্ব তুলনা হারুন।

কর্তৃপক্ষ জানায়, মধুমতি নদীর তীরে রিসোর্টের নির্মাণ কাজ শুরু করা হয়েছে এবং আগামী ৩ বছরেই এর র্নিমান কাজ শেষ হবে বলে কতৃপক্ষ আশা করেন।

(টিএবি/এইচআর/জানুয়ারি ০৯, ২০১৬)