সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের ছাতক উপজেলার সিংছাপুর ইউনিয়নের দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন।

রবিবার দুপুর থেকে বিকেল পর্যন্ত কুরশি ও সিংছাপুর গ্রামবাসীর মধ্যে বটেরখাল নদীতে মালামাল পারাপার নিয়ে দফায় দফায় এ সংঘর্ষ ঘটে।

আহতদের মধ্যে একজনকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং অন্যদের ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাৎক্ষনিক আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রবিবার দুপুরে বটেরখাল নদীতে মালামাল পারপার করার সময় সিংছাপুর গ্রামের কয়েকজনকে কুরশি গ্রামে কয়েকজন মারধর করে। এ খবর সিংছাপুর গ্রামে পৌঁছলে বিকেল সোয়া ৩টায় দু’গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের ৩০ জন আহত হয়। খবর পেয়ে ছাতক থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ছাতক থানার ওসি আতিক সোজা মামুন জানান, বটেরখাল নদীতে মালামাল পারাপার নিয়ে দু’গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এর মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

(ওএস/এইচআর/জানুয়ারি ১০, ২০১৬)